,

বাহুবলে ইউপি সদস্যের বাড়ি থেকে গাঁজা উদ্ধার

এফ আর হারিছ, বাহুবল : বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়নে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেছে বাহুবল মডেল থানা পুলিশ। পৃথক অভিযানে গাজার গাছসহ ও এক ইউপি সদস্যের বাড়ি থেকে প্রায় ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। গত বুধবার ও বৃহস্পতিবার এ অভিযান পরিচালনা করা হয়।
জানা যায়, গত বুধবার রাত ৯টার দিকে উপজেলার স্নানঘাট ইউনিয়নের স্বস্তিপুর গ্রামের মৃত আয়ূব আলীর পুত্র মোহাম্মদ আলীর বাড়িতে গাঁজা চাষ শুরু করে এবং এলাকার উঠতি বয়সের কিশোর যুবকদের কাছে গাজা বিক্রি করে তাদের মাদকাসক্ত করে তুলছিল, এমন খবরে পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ওলি উল্লা ও এএসআই ওয়াসিম খান এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা করে। এ সময় মোহাম্মদ আলীর বাড়িতে লাগানো বড় বড় ১২টি গাঁজার গাছ উদ্ধার করা হয়, তবে কাউকে আটক করতে পারেনি পুলিশ। অভিযানের পর পুলিশ জানায়, আমাদের ঘটনাস্থলে পৌছার পূর্বেই মাদক ব্যবসায়িরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারি নাই।
এদিকে গতকাল বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে ওই ইউনিয়নের হোসেনপুর গ্রামের ইউপি সদস্য বিকাশ দাস এর ভাই গুরুধন দাস এর পুত্র কার্তিক দাস এর বাসায় একটি মুদিমালের দোকানে অভিযান চালিয়ে প্রায় ২ কেজি গাজা উদ্ধার করেছে পুলিশ। এ সময় কার্তিক দাস কৌশলে পালিয়ে গেলেও তার স্ত্রী সুতবা রানী দাসকে আটক করেছে পুলিশ। মাদক বিরোধী এ পৃথক অভিযানে স্নানঘাট ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন রাহিন ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এদিকে স্থানীয় সূত্রে জানা যায়, ইউপি সদস্য বিকাশ দাস এর পুত্র ইন্দ্রজিৎ দাস এর মাধ্যমে ওই জায়গায় গাজার ব্যবসা পরিচালিত হয়ে আসছে। অভিযানের সময় ইন্দ্রজিৎ দাস পুলিশের সঙ্গে অবৈধ রফাদফার চেষ্টা করে ব্যার্থ হয়। এতে পুলিশের সন্দেহের তীর তার দিকে চলে আসে। এ ঘটনায় ২ জনকে আসামি করে বাহুবল মডেল থানায় একটি মামলা দায়ের করেছে পুলিশ। অভিযানে উদ্ধার করা গাজাগুলো পুলিশ জব্দ করে থানায় নিয়ে আসে।

 


     এই বিভাগের আরো খবর